মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামা’আত লিয়াজোঁ কমিটির উদ্যোগে মাহে রবিউল আউয়ালের স্বাগত র‍্যালী

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় আহলে সুন্নাত ওয়াল জামা’আত লিয়াজোঁ কমিটি তথা সুন্নী জামা’আতের উদ্যোগে মাহে রবিউল আউয়াল উপলক্ষে স্বাগত র‍্যালী করা হয়েছে।

মহানবী দ. এঁর শুভ আগমনের মাস হিসেবে মুসলমানদের জন্য রবিউল আউয়াল অত্যন্ত আনন্দের ও তাৎপর্যপূর্ণ মাস।

প্রতি বছরের ন্যায় এবারও ৪ সেপ্টেম্বর বুধবার সকাল ৮ টায় স্বাগত র‍্যালী হযরত মাদ্দাহ্ খাঁ রাহ. জামে মসজিদ ও মাজার শরীফ প্রাঙ্গণ থেকে শুরু করে চাঁদপুর—কুমিল্লা মহাসড়ক হয়ে শাহরাস্তি ওয়ারুক বাজার প্রদক্ষিণ করে।

এরপর চাঁদপুর—কুমিল্লা মহাসড়কের আলীগঞ্জ বাজার, হাজীগঞ্জ বাজার, বলাখাল বাজার, বাকিলা

র প্রদক্ষিণ করে দেবপুুর দরবার শরীফে মিলিত হয়। দেবপুর দরবার শরীফের আতিথেয়তা শেষে ঐতিহ্যবাহী ইমামে রাব্বানী দরবার শরীফে হযরত আবেদ শাহ্ মোজাদ্দেদী আল মাদানী রা. এর মাজার শরীফ জিয়ারত, মিলাদ, ক্বীয়াম ও সংক্ষিপ্ত আলোচনা করা হয়।

আলোচনায় সভাপতির বক্তৃতা করেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত লিয়াজোঁ কমিটি হাজীগঞ্জ উপজেলার প্রধান সমন্বয়ক মাওলানা মোহাম্মদ আলী নক্সবন্দী।

সমন্বয়ক মাষ্টার মোঃ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনা করেন বিশিষ্ট ইসলামিক বক্তা মাওলানা আবু সুফিয়ান খাঁন আবেদী আল ক্বাদরী, সমন্বয়ক মাওলানা গাজী আব্দুর রাহীম, মুফতী মাওলানা ফজলুল কাদের বাগদাদী প্রমুখ।

মোনাজাত পরিচালনা করেন ইমামে রাব্বানী দরবার শরীফের মেজু হুজুর আওলাদে রাসূল দ. মাওলানা সৈয়দ জাহান শাহ্ মোজাদ্দেদী আল আবেদী এর বড় শাহজাদা সৈয়দ মোহাম্মদ মাখদুম শাহ্ মোজাদ্দেদী আল আবেদী।

এছাড়াও আহলে সুন্নাত ওয়াল জামা’আত চাঁদপুর জেলা ও হাজীগঞ্জ উপজেলা লিয়াজোঁ কমিটির নেতৃবৃন্দ ও শত শত নবী প্রেমিকগণ আহলান—সাহলান ধ্বনিতে রাজপথ মুখরিত রাখেন।

বক্তারা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের লিয়াজোঁ কমিটির চাঁদপুর জেলা নেতৃবৃন্দের নির্দেশে আগামী ১৫ সেপ্টেম্বর পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন নবী সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উদযাপন ও সুন্নী মহাসমাবেশে মহাসমারোহে উপস্থিত থাকতে সকল পর্যায়ের মুসলমানদের আহবান জানান

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com